বাংলাদেশি দম্পতি নিহত

couple-murdered-300x300মার্কিন যুক্তরাষ্ট্রে গোলাম ও শামিমা রাব্বি নামে দুই বাংলাদেশি নিহত হয়েছেন। যুক্তরাষ্ট্রের পুলিশ নিহতদের বন্ধুর নিকট থেকে বার্তা পেয়ে সান যোসের বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করে। তাদের বন্ধুরা জানায়, রাব্বি কয়েক দশক আগে বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে এসেছিলেন এবং এখানে পরিবারের সদস্যদের নিয়ে বেশ সুখেই দিন কাটাচ্ছিলেন। গোলাম ছিলেন প্রকৌশলী ও তার স্ত্রী শামিমা রাব্বি ছিলেন অ্যাকাউনট্যান্ট। বলা হয়ে থাকে তারা ছিলেন নম্র, ভদ্র ও শান্তিপ্রিয় মানুষ।

এভারগ্রীন ইসলামিক সেন্টারের সদস্য হাসান রহিম বলেন, গোলাম ও শামিমা রাব্বির মতো এমন শান্তিপ্রিয় মানুষকে হত্যার ঘটনা খুবই দু:খজনক এবং এমন হত্যাকা-ের কারণও বলা কঠিন। কয়েকদিন ধরে রাব্বিদের কোন খোঁজ-খবর না পেয়ে এক দল বন্ধু সান যোসের বাড়িতে প্রবেশ করে তাদের মৃতদেহ উদ্ধার করে।

এভারগ্রীন ইসলামিক সেন্টারের অপর সদস্য ফয়সাল ইয়াজাদি বলেন, আমরা আমাদের এক প্রিয় মানুষকে হারালাম। সে আর কখনো মসজিদে আসবে না, কখনো তার সাথে দেখা হবে না। তাদের বন্ধুরা বলেন, এই হত্যাকা-ের সময় ভাগ্যক্রমে তাদের ১৭ ও ২১ বছরের দুই পূত্র সন্তান বাসায় ছিলেন না। পুলিশ জানিয়েছে, রাব্বি দম্পতি গুলিতে নিহত হয়েছেন। তবে কারা এই হত্যাকা- ঘটিয়েছে সে সম্পর্কে তাদের কাছে তেমন কোন তথ্য নেই। সূত্র: এবিসি নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *