অস্ত্রোপচারের পর আবাদের কাছে ৫০ নারীর যৌনাবেদন

3B04E46B00000578-3998398-Mohammed_Abad_s_mechanical_manhood_helped_him_lose_his_virginity-m-27_1480847134820৪৪ বছরের মোহাম্মদ আবাদ ভালই বিপাকে পড়েছেন। ‘বায়োনিক পেনিস’ বা অস্ত্রোপচার করে তার ব্যক্তিগত অঙ্গ পাল্টে ফেলেছেন। এজন্যে খরচ হয়েছে ৭০ হাজার ব্রিটিশ পাউন্ড। কিন্তু এর পর ফোনে ও ইমেইলে বিভিন্ন বয়সী নারীদের কাছ থেকে তাকে যৌনতার আবদার সহ্য করতে হচ্ছে। এসব নারীরা আবাদের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে তার ব্যক্তিগত অঙ্গের স্বাদ নিতে চান। কিন্তু তাতে সাড়া দিচ্ছেন না আবাদ।

ছোট বেলায় এক সড়ক দুর্ঘটনায় আবাদের ব্যক্তিগত অঙ্গটি ক্ষতিগ্রস্ত হয়। এরপর তাকে চিকিৎসকরা এধরনের অস্ত্রোপচারের মাধ্যমে কৃত্রিম অঙ্গ লাগিয়ে দেয়ার পরামর্শ দেন। তার অঙ্গের সঙ্গে একটি ডিভাইস থাকবে যা তার অ-কোষে স্থাপিত একটি বোতাম চাপ দিলে তরল নির্গত হতে শুরু করবে। ব্রিটেনের এডিনবার্গে বসবাসরত একজন পতিতা চার্লট রোজের সঙ্গে আট মাস আগে রাত যাপন করলেও তার ৮ ইঞ্চি দীর্ঘ বায়োনিক অঙ্গটি ব্যবহার করেননি। এর কারণ হিসেবে আবাদ বলেন, ১৪ ঘন্টা ধরে কাজ করার পর ফের রাতে সেক্স করা ক্লান্তিকর এক ব্যাপার। এখন তার বয়স ৪৪ এবং এধরনের অঙ্গ প্রতিস্থাপনের মধ্যে দিয়ে আবাদ তার কুমারিত্ব হারানোর সুযোগ পেয়েছেন। অনেক নারী মনে করছেন, আবাদ একবার চেষ্টা করে দেখতে পারেন। তাদের ধারণা আবাদ দীর্ঘ সময় ধরে তাদের সঙ্গে সেক্স করতে পারবেন।

তবে এর আগেও আবাদ শীর্ষ চিকিৎসকদের শরণাপন্ন হয়েছিলেন, অস্ত্রোপচারের পর তার বায়োনিক অঙ্গটি কিন্তু সন্তান জন্মদান করতে পারবে না। আবাদের বাহু থেকে শিরা উপশিরা ও চামড়া কেটে নিয়ে এধরনের অঙ্গ তৈরি করে দিয়েছেন চিকিৎসকরা। কিন্তু এ অঙ্গটি আবাদের বীর্য নিক্ষিপ্ত করতে ব্যর্থ হয়। অথচ গত চার বছরে আবাদকে একাধিকবার অস্ত্রোপচার করতে হয়েছে।3B04E3F700000578-3998398-Although_his_sexual_appetite_is_on_the_wane_Mr_Abad_is_still_kee-a-9_1480846553981

আবাদ এখনো বিয়ে করতে আগ্রহী। তার বাবা মা তার জন্যে উপযুক্ত পাত্রী খুঁজছেন। আগামী বছর তারা তাদের ছেলে আবাদের বিয়ে দিতে চান। আর আবাদও বউ পেলেই খুশি। সে লম্বা, খাট বা পাতলা কিংবা মোটা হোক এতে আবাদের কিছু যায় আসে না।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *